নিউইয়র্ক থেকে শিঘ্রই সম্প্রচারে আসছে ভিউয়ার্স টেলিভিশন

0

নিউইয়র্ক (ইউএনএ): ‘রিফ্লেকশন অব আওয়ার সোসাইটি’ শ্লোগান নিয়ে নিউইয়র্ক থেকে শিঘ্রই সম্প্রচারে আসছে বাংলাদেশী-আমেরিকান মালিকানাধীন আইপি টিভি ভিউয়ার্স টেলিভিশন (ভিটিভি ইউএসএ)। এ উপলক্ষে বুধবার (১৭ আগস্ট) নিউইয়র্কের জ্যামাইকাস্থ ভিটিভি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান হয়। সংবাদ সম্মেলনে ভিটিভি ইউএসএ’র চেয়ারম্যান ও সিইও আবু শাহেদ করিম এবং এমডি তাসের মাহমুদ শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। ভিটিভি’র ভাইস প্রেসিডেন্ট এ্যানিস আলভিনা এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন। সংবাদ সম্মেলনটি এক পর্যায়ে মতবিনিময় সভায় পরিণত হয়। এসময় কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অতি সংক্ষেপে শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ফারজানা হক। খবর ইউএনএ’র।

সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় ভিউয়ার্স টেলিভিশনের যাত্রালগ্নে লেখক সাংবাদিক ও কমিউনিটির সার্বিক সহযোগিতা কামনা করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও সিইও আবু শাহেদ করিম এবং এমডি তাসের মাহমুদ। সম্প্রচার ও সাংবাদিকতায় দক্ষ ও অভিজ্ঞ একদল সংবাদকর্মী নিয়ে ভিউয়ার্স টিভি সময়ের চাহিদা পূরণ করে কমিউনিটির সেবায় সাথে থাকবে বলে এর উদ্যোক্তারা জানান।

তাসের মাহমুদ বলেন, ভিউয়ার্স টেলিভিশন হবে নিউইয়র্ক ভিত্তিক আপনার, আমার, সকলের টেলিভিশন। কমিউনিটিকে সাথে নিয়েই এই টেলিভিশন এগিয়ে যাবে। নিউইয়র্কবাসীর সকল সুখ, দুখ, হাসি-কান্নার সাথী হবে ভিউয়ার্স টেলিভিশন। আগামী তিন সপ্তাহের মধ্যে এর আনুষ্ঠানিক উদ্বোধন হবে। এক প্রশ্নের উত্তরে তাসের মাহমুদ বলেন, আমাদের নিজস্ব বক্স, অ্যাপস ছাড়াও অন্যান্য আইপি টিভি বক্সের মাধ্যমে ভিউয়ার্স টেলিভিশন দেখা যাবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক কাজী শামসুল হক ও মঈনুদ্দিন নাসের, ফার্মাসিস্ট মোস্তাক আহমেদ, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, সাপ্তাহিক প্রথম আলো (নিউইয়র্ক)-এর সম্পাদক ইব্রাহীম চৌধুরী, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাংবাদিক ইমরান আনসারী, ফরিদ আলম, সাখাওয়াত হোসেন সেলিম, হাকিকুল ইসলাম খোকন, মঞ্জুরুল হক, শাহ ফারুক আহমেদ, মুস্তাফিজুর রহমান ও আব্দুস শহীদ, স্ট্যান্ডার্ড এক্সপ্রেস ইনক’র প্রেসিডেন্ট ও সিইও আব্দুল মালেক, বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেইন, ছড়াকার শাহ আলম দুলাল ও রওশন হাসান, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট বিলাল চৌধুরী, রাব্বী সৈয়দ, শামীম সিদ্দিকী, মাহমুদুল চৌধুরী, কামরুল হাসান প্রমুখ। মতবিনিময় সভায় বক্তারা ভিউয়ার্স টেলিভিশন-এর সার্বিক সাফল্য কামনা করেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.