বান্দরবান সেনা জোন ৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ভিক্টরী টাইগার্স এর ৫৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি। বান্দরবান সেনা জোনের আয়োজনে ৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ভিক্টরী টাইগার্স এর ৫৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২২শে অক্টোবর মঙ্গলবার দুপুরে বান্দরবান সেনা জোনের ইউনিট প্রশিক্ষণ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার
ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান,এএফডব্লিউসি, পিএসসি, বান্দরবান রিজিয়ন । এ সময় আরো উপস্থিত ছিলেন ৫ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্নেল এএসএম মাহমুদুল হাসান পিএসসি, বান্দরবান বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ রোমিও নওরীণ খান পিএসসি, জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ কাওছার পিপিএম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি এবং সকল অতিথি বৃন্দ কেক কেটে ৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ভিক্টরী টাইগার্স এর ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং ৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ভিক্টরী টাইগার্স এর ইতিহাস,ঐতিহ্য সম্পর্কে সংক্ষিপ্ত ভাবে উপস্থাপন ও সংক্ষিপ্ত আলোচনা করা হয়। পরে প্রীতি ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.