কাপ্তাইয়ে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

মাহফুজ আলম,কাপ্তাই(রাঙামাটি) থেকে : কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে ।

২৬ মার্চ রবিবার কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে ভোরে ৩১ বার তোপধ্বনি,শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণের পরে বড়ই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সকালে বর্ণাঢ্য প্যারেড,কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদের সন্মাননা ও শহীদের প্রতি গভীর শ্রদ্ধা,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন নিয়ে বক্তব্য প্রদান এবং পুরস্কার বিতরণ করা হয়।

সকাল ১০টায় উপজেলা মিলনায়তন কক্ষে স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মফিজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই সার্কেল এডিশনাল এসপি রওশন আরা রব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উমেছিং মারমা,ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন ,কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দীন,চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজমসহ অনুষ্ঠান সমূহে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী,শিক্ষক,অবিভাবকসহ নানা শ্রেণী-পেশার মানুষ।

এছাড়াও স্বাধীনতা দিবস উপলক্ষে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক দল বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালন করেছে।

কাপ্তাই
Comments (0)
Add Comment