পাবনা সরকারী এডওয়ার্ড কলজ শিক্ষক পরিষদ নির্বাচনে মাহবুব-রফিক নির্বাচিত

0

পাবনা প্রতিনিধি : পাবনা সরকারী এডওয়ার্ড কলেজে ২০২৩ সালের শিক্ষক পরিষদ নির্বাচনে প্রফেসর মো: মাহবুব হাসান সম্পাদক ও মো: রফিকুল ইসলাম যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

শিক্ষক পরিষদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর বেলাল হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ঐতিহ্যবাহী সরকারী এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, সম্পাদক পদে প্রফেসর মো: মাহবুব হোসেন ৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্দুল মজিদ পেয়েছেন ৫০ ভোট। যুগ্ম সম্পাদক পদে মো: রফিকুল ইসলাম ৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খন্দকার মো: সিরাজুল ইসলাম মুরাদ পেয়েছেন ৫১ ভোট। কোষাধ্যক্ষ পদে মো: জিয়াউর রহমান ৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাসুদুর রহমান খান পেয়েছেন ৪৩ ভোট। শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে শেখ মোহাম্মদ হাসান তারেক ৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সংস্কৃতিক সম্পাদক পদে আব্দুস ছালাম ৭৮ ভোটে বিজয়ী হয়েছেন।

ফলাফল ঘোষনার পর বিজয়ী শিক্ষক প্রতিনিধিরা প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ইনশাল্লাহ শিক্ষকদের এই মূল্যায়ণ তারা অক্ষরে অক্ষরে রক্ষা করবেন। সেই সাথে ঐতিহ্যবাহি এই প্রতিষ্ঠানের সুনাম কিভাবে বৃদ্ধি পায় সেই লক্ষ্যে সবাইকে নিয়ে কাজ করে যাবেন।
ফলাফল ঘোষনার সাথে সাথে পাবনার বিভিন্ন মহল থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.