পাবনায় গুরুতর আহত সঞ্জয়কে মহামান্য রাষ্ট্রপতির অনুদানের চেক হস্তান্তর

0

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের রাধানগরে সড়ক দুর্ঘটনায় আহত সাংস্কৃতিক কর্মী সঞ্জয় কুমার দাস এর কাছে মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন এর অনুদানের এক লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই ) দুপুরে রাধানগরে অবস্থিত আহত নিরঞ্জন দাসের ছেলে সঞ্জয় কুমার দাসের বাড়ীতে গিয়ে রাষ্ট্রপতির এ অনুদানের চেক হস্তান্তর করেন পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি, বিশিষ্ট সাংবাদিক ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল মতীন খান।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা সংবাদপত্র পরিষদের সম্পাদক ও দৈনিক নতুন বিশ্ব বার্তার সম্পাদক শহিদুর রহমান শহিদ, দৈনিক ভোরের কাগজ ও বাসস এর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জুরী খান সৌমী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ভাস্কর, বৈশাখী টেলিভিশন ও দৈনিক আমাদের অর্থনীতি এর জেলা প্রতিনিধি মিজানুর রহমান প্রমুখ।

সঞ্জয় কুমার দাস গত বছর সড়ক দুর্ঘটনায় তার ডান পা ভেঙে গুরুতর আহত হন। এখন পর্যন্ত তার ভাঙ্গা পা ছয় বার অপারেশন করা হয়েছে। এতে প্রায় কয়েক লক্ষ টাকা ব্যয় হয়েছে। এখনো আরো অনেক টাকা লাগবে বলে জানান তার পরিবার।

সঞ্জয় এ বছর সরকারি এডওয়ার্ড কলেজের প্রাণী বিদ্যা বিষয় থেকে মাস্টার্সে প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হন। এছাড়া পাবনা জেলা শিল্পকলা একাডেমী থেকে নাটক ও সঙ্গীত বিষয়ে কোর্স সম্পন্ন করে একজন সক্রিয় সাংস্কৃতিক কর্মী সঞ্জয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.