শিক্ষার্থীদের আবেগকে কাজে লাগিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে- পার্বত্য প্রতিমন্ত্রী

0

নিজস্ব প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, কোনো স্বার্থান্বেষী গোষ্ঠী শিক্ষার্থীদের আবেগকে কাজে লাগিয়ে জেলাতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি কোটা বিষয়ে সরকারের অত্যন্ত পজিটিভ অবস্থান তুলে ধরেন।

আজ খাগড়াছড়ি জেলা শহরের কদমতলী কমিউনিটি সেন্টারে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরও বলেন, বিরোধী রাজনৈতিক দল বিএনপি ও জামাতকে সঙ্গে নিয়ে কোটাবিরোধী আন্দোলনকে সরকারবিরোধী আন্দোলনে পরিণত করার অপচেষ্টা চালাচ্ছে কিছু স্বার্থান্বেসী দল। তিনি বলেন, বিএনপি, জামাত-এর আকাঙ্ক্ষা পূরণ হতে দেবে না খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ। এই অরাজনৈতিক আন্দোলন নিয়ে কেউ রাজনীতি করার চেষ্টা করলে আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ জনগণকে নিয়ে রাজনৈতিকভাবে তার জবাব দেব। এজন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাথেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট মোঃ নাছির উদ্দিন, সহ-সভাপতি সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোং মারমা, আইন বিষয়ক সম্পাদক রতন কুমার দে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ূন মোরশেদ খাঁন, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনা আক্তার, রামগড় উপজেলা সাধারণ সম্পাদক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, দীঘিনালা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা প্রমুখ।
পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরও বলেন, কিছু কুচক্রী গোষ্ঠী “বিএনপি, জামাতসহ কয়েকটি দল প্রকাশ্যে কোটা আন্দোলনকে সরকার বিরোধী আন্দোলন বলে চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, বিক্ষোভের নামে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা ও যানবাহন চলাচলে বাধা দেওয়া অবৈধ ও আইনগত দণ্ডনীয় অপরাধ। পার্বত্য প্রতিমন্ত্রী বলেন, পার্বত্যবাসী শান্তি ও উন্নয়নে বিশ্বাসী। এতে কেউ বাঁধাগ্রস্ত করার চেষ্টা করা হলে কাউকে রেহায় দেবেনা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.