বান্দরবানে সুপার বাইক মালিক সমবায় সমিতির বিশেষ সভা অনুষ্ঠিত

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে সুপার বাইক মালিক সমবায় সমিতির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় বান্দরবান প্রেস ক্লাব মিলনায়তনে বান্দরবান সুপার বাইক মালিক সমবায় সমিতির আয়োজনে এই বিশেষ সভার আয়োজন করা হয়।

বান্দরবান জেলা সমবায় কার্যালয়ের সুপার বাইক মালিক সমবায় সমিতির পরিদর্শক মোহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসায়ক মোঃ কামাল উদ্দিন,

সুপার বাইক মালিক সমিতির সভাপতি মোঃ ওসমান গনি , সহ-সভাপতি মোহাম্মদ নুর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাসেল উদ্দিন আরিফ, প্রচার সম্পাদক মোঃ শফিকুর রহমান সহ সুপার বাইক মালিক সমিতির মালিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনেকে।

অনুষ্ঠানে মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন জানান, দল মত নির্বিশেষে আমরা সকলে সুপার বাইক সমিতিটা কে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে ঐক্যবদ্ধভাবে চেষ্টা করছি। যার অনেকগুলো কার্যক্রম আমরা বর্তমানে ধীরে ধীরে গুছিয়ে নিয়েছি। যাতে ভবিষ্যতে সুনামের সাথে পর্যটন নগরী বান্দরবানে সুপার ভাইক মালিক এবং চালকের মাঝে ভালো একটা সম্পর্ক তৈরি হয় সে জিনিসটা বিশেষ করে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। সেই সাথে দূর থেকে আগত পর্যটকদের যাতে সুপার বাইক গুলো ভালো সার্ভিস দিতে পারে সে বিষয়ে সুপার বাইক সমিতির চালকদেরকে বিভিন্নভাবে প্রশিক্ষণের ব্যবস্থার মাধ্যমে দক্ষ চালক হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি। আশা করছি সকলের দোয়া ও ভালোবাসা থাকলে এ সংগঠনকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।

এ বিষয়ে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ রাসেল উদ্দিন আরিফ জানান, আমরা ইতিমধ্যে সকলের চেষ্টায় মালিক সমিতির একটি জায়গা উদ্ধার করেছি এবং একটি টমটম সমিতির নামে সংযুক্ত করেছি। ভবিষ্যতে যাতে এই ধরনের কার্যক্রম আরো অব্যাহত থাকে সেজন্য আমরা সকলে চেষ্টা করে যাচ্ছি।

পরিশেষে সভাপতি মোঃ ওসমান গনি জানান, পর্যটন নগরী বান্দরবান কে সুন্দর করে সাজাতে সুপার বাইকগুলো অন্যান্য যানবাহনের সাথে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা আশা রাখছি আইন-শৃঙ্খলা মেনে বান্দরবানে সুন্দর ভাবে এই সার্ভিসটা চালু রেখে মানুষকে সেবা করে যাব।

পরিশেষে  অবসায়কের বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়  এবং সামনে যাতে সকলে একত্রিত হয়ে এ সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে পারে সেজন্য সকলের সহযোগিতা কামনা করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.