বান্দরবানে স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মাঝে প্রবারণা পূর্ণিমার উপহার সামগ্রী বিতরণ

0

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মাঝে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে মতবিনিময় ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে ।

আজ ১৫ অক্টোবর মঙ্গলবার বিকালে বান্দরবান হিল ভিউ হোটেলের কনফারেন্স হল প্রাঙ্গনে সংবাদকর্মী ও ক্রীড়া সংগঠক লুৎফর রহমান উজ্জ্বলের তত্ত্বাবধানে সিএইচটি টাইম অনলাইন এর সহযোগিতায় এই শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। 

এ সময় অনুষ্ঠান উপস্থিত ছিলেন সংবাদকর্মী ও ক্রীড়া সংগঠক লুৎফর রহমান উজ্জ্বল,  দেশ টিভির জেলা প্রতিনিধি আবুল বাশার নয়ন, বিজয় টিভির জেলা প্রতিনিধি রিমন পালিত, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম, দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি বাসুদেব বিশ্বাস , দৈনিক জনতার সংবাদের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম সহ বিভিন্ন সংগঠনের খেলোয়াড় ও ক্রীড়াঙ্গনের ব্যক্তিবর্গ অনেকে।

অনুষ্ঠানে সংবাদকর্মী ও ক্রীড়া সংগঠক লুৎফর রহমান উজ্জ্বল জানান, বান্দরবান একটি সম্প্রীতির জেলা। এখানে সবাই মিলে মিশে একসাথে আমরা বসবাস করি। তাই এই প্রবরনা পূর্ণিমা উপলক্ষে বান্দরবানের স্থানীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের মাঝে এই শুভেচ্ছা উপহার প্রদান করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও তাদের পাশে থাকবো । পরিশেষে সকলের মাঝে উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.