স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক কাপ্তাইয়ে সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা জানালেন

0

মাহফুজ আলম,কাপ্তাই (রাঙামাটি) থেকে : সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে সম্প্রীতির অনন্য দৃষ্টান্তের এলাকা কাপ্তাই উপজেলাবাসিকে।

সোমবার (৭ অক্টোবর) শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আলম তিনি শুভেচ্ছা বার্তায় বলেন জাতি, ধর্ম,বর্ণ নির্বিশেষে অসাম্প্রদায়িকতার উর্ধ্বে থেকে বৈষম্যের বেড়াজাল থেকে বের হয়ে জাতি এবং দেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয় হোক প্রত্যেকটি মানুষের।

তিনি বলেন জাতীয়তাবাদী শক্তি রাজনীতির ঊর্ধে থেকে সনাতন ধর্মাবলম্বীদের উৎসব পালনে সহযোগিতা ও নিরাপত্তা প্রদানে বদ্ধপরিকর। যেকোনো ধর্মের অনুসারী তাদের ধর্মীয় কর্মকান্ড যাতে নিরাপদে পালন করতে পারেন, সেই বিষয়ে ইসলামেও নির্দেশনা রয়েছে।

তিনি দলীয় নির্দেশনার কথা উল্লেখ করে বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান বলেছেন বাংলাদেশে বসবাসকারীদের মধ্যে যে যে-ই ধর্মের অনুসারী-ই হউক না কেনো,সকলেই তাদের নিজ নিজ ধর্মীয় উৎসব নিরাপদ ও স্বাধীনভাবে পালন করবে। তাদের নিরাপত্তার ক্ষেত্রে তাদের পাশে থেকে দলের নেতাকর্মীদেরকে সর্বোচ্চ সহযোগিতা করার নির্দেশ প্রদান করেছেন তিনি।

মোর্শেদ আলম বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে এক বার্তায় শুভেচ্ছা জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.