কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৪র্থ শ্রেণীর শিশুকন্যা ধর্ষণ চেষ্টা: থানায় মামলা

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামের নাগেশ্বরীতে পারিবারিক দ্বন্দ্বের জেরে প্রতিশোধ নিতে ৪র্থ শ্রেণির এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টা চালিয়েছে শাহজামাল (২২) নামে তিন সন্তানের এক জনক। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২১জুন) বিকেলে উপজেলার বল্লভের খাস ইউনিয়নের শিঙিমারী গ্রামে। ঘটনার পর থেকে অভিযুক্ত শাহজামাল পলাতক রয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই গ্রামের ফজলু মিয়ার পূত্র শাহজামালের সাথে নিগৃহিত শিশু কন্যাটির বাবার সাথে টাকাপয়সা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শাহজামাল টাকা নিয়ে ফেরৎ দিতে গড়িমশি করায় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে শাহজামাল কন্যা শিশুটির ক্ষতি করবে বলে প্রকাশ্যে ঘোষণা করে। তারই ধারাবাহিকতায় গত ২১জুন বিকেল ৪টার দিকে মেয়েটি মাঠে ছাগল চড়িয়ে বাড়িতে ফেরার সময় শাহজামাল তার মুখ চেপে ধরে জনৈক নুরুল ইসলামের পরিত্যক্ত একটি ফাঁকা ঘরে জোড়পূর্বক ধর্ষণ চেষ্টা করে।

মেয়েটির ক্ষতির কথা ভেবে প্রতিবেশী ফুফু শেফালী বেগম ও শাহজামালের ভাবী দুলো বেগম মেয়েটিকে খুঁজতে গিয়ে পরিত্যক্ত ঘরে শাহজামালকে ধর্ষণ চেষ্টারত অবস্থায় দেখতে পান। এসময় শাহজামাল তাদেরকে দেখতে পেয়ে ঘরের বেড়া ভেঙ্গে পালিয়ে যায়। পরে মেয়েটিকে বিধ্বস্থ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরীর কচাকাটা থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, এ ব্যাপারে মঙ্গলবার (২২জুন) বিকেলে মেয়ের বাবা একটি অভিযোগ দায়ের করেছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.