লক্ষ্মীপুরে ৫০০ গরীব ও দুস্থদের মাঝে যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

0

লক্ষ্মীপুর প্রতিনিধি : কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার ৫ আগষ্ট দুপুরে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা ও পরে শেখ মনি ফুড ব্যাংক রেশনিং কার্ডের মাধ্যমে মানবিক যুবলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া উদ্যোগে জেলার বিভিন্ন উপজেলায় ৫০০ কার্ডধারী গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বায়েজীদ ভৃঁইয়া বলেন বলেন, এ আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ শেখ কামালসহ নিহত পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করছি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও সজীব ওয়াজেদ জয়ের উত্তরোত্তর সফলতা ও দীর্ঘ হায়াত কামনা করি।

তিনি আরও বলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় দেশ ও জনগণের স্বার্থে ভবিষ্যতেও লক্ষ্মীপুরে যুবলীগের সকল প্রকার মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী বিতরনী অনুষ্ঠানে যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বায়েজীদ ভৃঁইয়াসহ অন্যান্য নেতাকমীবৃন্দ শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.