কুমারখালীতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0

তানভীর লিটন, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া কুমারখালীতে হিন্দু -বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভোলা জেলার পুজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দের মুক্তি চেয়ে প্রতিমা ভাংচুর ও নির্যাতন, নিপীড়নের বিচার চেয়ে আজ সোমবার সকাল ১১টার দিকে কুমারখালী রেলওয়ে স্টেশন সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালের সামনে এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, বাংলাদেশ পুজা উৎযাপন কমিটির কুমারখালী উপজেলা শাখার সভাপতি বাবু নব কুমার দত্ত। অনুষ্ঠানে বক্তব্য রাখেন হিন্দু বৌন্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কুমারখালী উপজেলা শাখার সভাপতি সুধাংশু কুমার ঘোষ, বাংলাদেশ – ভারত সম্প্রতি পরিষদের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক,বাবু নিতাই কুমার কুন্ডু,কুমারখালী উপজেলার মহাশ্বশান কমিটির সভাপতি সনজিৎ চাকী,সাধারণ সম্পাদক আনন্দ বিশ্বাস, পুজা উৎযাপন কমিটি সাংগঠনিক সম্পাদক,রতন বিশ্বাস , যুগ্ন সাধারণ সম্পাদক, শিশির কুমার বিশ্বাস, পুজা উৎযাপন কমিটি যুগ্ন সাধারণ সম্পাদক অরুন বিশ্বাস,ফ্যামিলি কেয়ার হাসপাতালের পরিচালক প্রসেনজিৎ কুমার সহ আরো অনেকই।

বক্তারা তাদের বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন ধর্ম যার যার উৎসব সবার তবুও কেন আমাদের প্রতিমা ভাংচুর, কেন আমাদের ফেসবুক আইডি হ্যাক করে অশ্লীল ছবি এবং ধর্মকে অবমাননা করে নির্যাতন করা হচ্ছে। কেন ভোলা জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাগো চন্দ্রকে আটক করা হলো।

এই রকম প্রশ্নের জবাব চেয়ে প্রতিমা ভাংচুর নির্যাতন কারীদের শাস্তি ও ভোলার জেলার পুজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দের মুক্তির দাবি জানিয়ে তাদের এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ শেষ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.