গৌরীপুরে জাতীয় সমবায় দিবস পালিত

0

মো.হুমায়ুন কবির,গৌরীপুর (ময়মনসিংহ) : ৫০তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর ভাল কাজের স্বীকৃতি স্বরূপ স্থানীয় তের সমবায় সমিতিকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (৬ নভেম্বর) দুপুরে উপজেলা পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা দেয়া হয়েছে।

উপজেলা প্রশাসন, সমবায় অধিদপ্তর ও স্থানীয় সমবায়ীদের উদ্যোগে এ দিবসটি উদযাপন উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল- আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও সফল সমবায় সমিতির মাঝে ক্রেস্ট বিতরণ। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও স্থানীয় সমবায়ী সাংবাদিক ওবায়দুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা সমবায় কর্মকর্তা ফাহমিদা আক্তার লিমা, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, স্থানীয় সমবায়ী হায়দার তালুকদার, ইয়াসমিন আক্তার।

সম্মাননাপ্রাপ্ত স্থানীয় সমবায় সমিতিগুলো হল- সান বহুমুখী সমবায় সমিতি লিঃ, এসিপি স্যোসাল ওয়ার্ক সমবায় সমিতি লিঃ, মানব কল্যাণ সঞ্চয় ও ঋণদান সমিতি লিঃ, শ্রীধরপুর মৎস্যজীবী সমবায় সমিতি লিঃ, পরিবর্তন সঞ্চয় ও ঋণদান সমিতি লিঃ, মধ্যবাজার ব্যবসায়ী সঞ্চয়, ঋণদান বাজারজাতকরন সমবায় সমিতি লিঃ, শতরূপা সঞ্চয় ও ঋণদান সমিতি লিঃ, রামগোপালপুর অটো রিকশা মালিক ও শ্রমিক কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিঃ, চার তারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ, মধুবন আদর্শ ভূমিহীন সমবায় সমিতি লিঃ, চড়াকোনা মহিলা উন্নয়ন সমিতি লিঃ, শ্রীধরপুর মহিলা উন্নয়ন সমবায় সমিতি লিঃ ও স্বপ্ন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.