গৌরীপুর বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে ভূমি কর্মকর্তা/কর্মচারীদের কলোব্যাজ ধারণ

0

মো. হুমায়ুন কবির, গৌরীপুর : মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক অনুমোদিত ভূমি সহকারী কর্মকর্তা ও ভূমি উপ-সহকারী কর্মকর্তাগনের উন্নীত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহার এবং ভূমি সহকারী ও ভূমি উপ-সহকারী কর্মকর্তাদের নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ী পদোন্নতি প্রদানের দাবিতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্দেশনায় সারাদেশে ১৭ জানুয়ারি থেকে ২০ জানুয়ারী ৪দিন পর্যন্ত কালোব্যাজ ধারণ কর্মসূচির প্রথমদিন বাংলাদেশ ভুমি অফিসার্স কল্যাণ সমিতি,ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে গৌরীপুরে কালোব্যাজ ধারণ কর্মসূচি পালন করেন।
১৭ জানুয়ারি সোমবার সকালে ময়মনসিংহ জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে গৌরীপুর পৌর ভুমি অফিস চত্বরে গৌরীপুর উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ভূমি কর্মকর্তারা একযোগে বুকে কালোব্যাজ ধারণ করে উক্ত কর্মসূচি পালন করেন।

এ সময় ভুমি সহকারি কর্মকর্তারা জানান, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক অনুমোদিত সকল ভূমি সহকারী কর্মকর্তা ও ভূমি উপ-সহকারী কর্মকর্তাদের উন্নত বেতনস্কেল এর স্থগিতাদেশ প্রত্যাহার, জারীকৃত জিও তারিখ থেকে বকেয়া বেতন-ভাতা পরিশোধ এবং ভূমি সহকারী ও উপসহকারী কর্মকর্তাদের পদোন্নতির দাবীতে কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক ৪দিনের কর্মসূচির আজ প্রথমদিন। গৌরীপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে কর্মরত কর্মকর্তাগন কর্মসূচিতে অংশ গ্রহন করেন ।

গৌরীপুর পৌর ভূমি অফিসে কর্মরত ভূমি উপ- সহকারী কর্মকর্তা মোঃ বাবুল মিয়া বলেন,আমরা আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ন্যাযদাবী অনতিবিলম্ব মেনে নিয়ে সকল ভূমি অফিসের কাজের গতি ফিরিয়ে আনবে। ব্যাজ ধারন কর্মসুচিতে উপস্থিত ছিলেন, পৌর ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা দীপক কুমার বমর্ন, মইলাকান্দা ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা মোঃশফিকুল ইসলাম, অচিন্তপুর ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন,মাওহা ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা অজিত কুমার দাস,ভাংনামারি ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আবুল হাসেম,ডৌহাখলা ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা আবুল বাশার মোহাম্মদ হালিম, গৌরীপুর পৌর ভূমি অফিসের উপ- সহকারী কর্মকর্তা মোঃ বাবুল মিয়া, সিধলা ইউনিয়ন ভূমি অফিসের ভূমি উপ- সহকারী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.