গৌরীপুরে খুনের ঘটনায় চেয়ারম্যানসহ ৪৮ জনের বিরুদ্ধে মামলা

0

মো. হুমায়ুন কবির, গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারে দুই গ্রামের বাসিন্দাদের মাঝে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় রবিবার (৫জুন)রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন নিহতের ভাতিজা শেখ হালিম। এ মামলায় ইউপি চেয়ারম্যান জায়েদুর রহমানসহ ৪৮ জনকে আসামী করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২জুন) রাতে শাহগঞ্জ বাজারে খাট তৈরীর ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য সবুর মিয়া শাহগঞ্জ গাগলা মোড়ের কাঠমিন্ত্রি আব্দুর রাশিদের মাঝে ঝগড়া হয়। এই ঘটনার রেশ ধরে খান্দার ও গাগলা এই দুই গ্রামের বাসিন্দাদের মাঝে সংঘর্ষে খান্দার গ্রামের মৃত জাফর আলীর পুত্র আবুল কালাম (৬০) নিহত হয় এবং মমতাজ উদ্দিন ওরফে হিরা (২৭), রাকিবুল ইসলাম (২৮), শেখ হালিম (৩৮) ও শাহজাহান (৩০) গুরুতর আহত হয়। আবুল কালামের মৃত্যুর ঘটনায় বেশকিছু দোকানপাট ভাংচুর ও বাড়িঘরে অগ্নিসংযোগ করা হয়। জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে শুক্রবার সকালে শাহগঞ্জ বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে গ্রামবাসী।

পরে প্রশাসনের কর্তাব্যক্তিরা ঘটনাস্থলে গিয়ে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় গ্রামবাসী। শুক্রবার আবুল কালামের লাশের ময়নাতদন্ত শেষে রাতে লাশ দাফন করা হয়। গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, ইউপি চেয়ারম্যান জায়েদুর রহমানসহ ২৩জন নামসহ এবং ২০/২৫জন অজ্ঞাতনামা আসামী করে নিহতের ভাতিজা শেখ হালিম বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.