গৌরীপুরে ২শতাধিক ঈদগাঁ মাঠ ও মসজিদে ঈদের জামাত অনুষ্টিত

0
মো. হুমায়ুন কবির, গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহসহ  দুইশতাধিক ঈদগাঁ মাঠে পবিত্র ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হয়। প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয় সকাল ৯টায়। ইমামতি করেন মাওলানা মো. রফিকুল ইসলাম।
মুসুল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় ও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।
ঈদের দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হয় ইসলামাবাদ সিনিয়র মাদরাসা মাঠে। ইমামতি করেন ইসলামাবাদ আলিম মাদরাসার মসজিদের খতিব মাওলানা আহাম্মদ আলী মোল্লা। মুসুল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ঈদ মাঠ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মো. ফারুকুল ইসলাম।
এছাড়াও পৌর শহরের গাঁওগৌরীপুরে সকাল ৯টা ১০মিনিটে, ৯টা ৫মিনিটে গৌরীপুর সরকারি কলেজ ঈদগাহ মাঠ, গাঁওগৌরীপুর পশ্চিমপাড়া, ভালুকা কাদেরিয়া জামে মসজিদ, গোলকপুর ঈদগাহ, মরহুমদ সদর উদ্দিন মুনশী জানাযার ঈদগাহ, ৯টা ১০মিনিটে গাঁওগৌরীপুর, ৯টা ১৫মিনিটে পূর্বভালুকা, সরকারপাড়া ও পাছেরকান্দা ঈদগাহ মাঠে ৯টা ৩০মিনিটে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.