পাবনায় করোনা সংক্রমণ রোধে সচেতনতা মূলক আলোচনা সভা ও মাস্ক বিতরণ

0

পাবনা প্রতিনিধি : পাবনায় করোনা সংক্রমণ রোধে সচেতনতা মুলক আলোচনা সভা ও মাস্ক বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। বক্তব্য কালে তিনি বলেন, বর্তমান করোনাকালে দেশ ও পরিবারকে সুরক্ষা রাখতে প্রথমে সবাইকে সচেতন হবে। সেই সাথে সরকারের দেওয়া বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে মাস্ক পরা নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, বৈশিক এই মহামারি করোনা ভাইরাস রোধে সরকার যে লকডাউন ঘোষনা করা হয়েছে। সেই লকডাউন মানতে নিম্ন আয়ের মানুষ কর্মক্ষম হয়েছে। এই কর্মক্ষম মানুষ সহায়তার হাত বাড়াতে হবে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন’র পরিচালনায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড : বেলায়েত আলী বিল্লু, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখ,পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাজাহান মামুন প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন আহমেদ মান্না, অর্থ সম্পাদক আব্দুল হান্নান,দপ্তর সম্পাদক এ্যাডঃ আহাদ বাবু, শ্রম সম্পাদক সরদার মিঠু আহমেদ, প্রচার সম্পাদক কামিল হোসেন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ ক ম আব্দুর রহিম পাকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, সম্পাদক হিরোক হোসেন সহ সদর উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান ও সকল ইউনিয়ন-ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি -সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা সকল ইউনিয়নের জন্য ১ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.