পাবনায় ভিক্ষুক হত্যা মামলার অন্যতম নারী আসামী গ্রেপ্তার

0

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের বড়বাজার সংলগ্ন দিলালপুর পানির ট্যাংকির নীচে শনিবার পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যুর ঘটনায় পুলিশ মামলার অন্যতম আসামী কল্পনা খাতুনকে (৪২) গ্রেপ্তার করেছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে কুষ্টিয়া উপজেলার পোড়াদহ এলাকা থেকে মামলার অন্যতম আসামী কল্পনা খাতুনকে গ্রেপ্তার করে। সে পাবনা সদরের দক্ষিণ রামচন্দ্রপুর মহল্লার বাবুল হোসেরে স্ত্রী এবং মামলার এক নম্বর আসামী। সে এখনও পুলিশের চোখ আড়াল করে পলাতক রয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও সদর সার্কেলের এএসপি রোকনুজ্জামানের নেতৃত্বে একটি অভিযান টিম এই অভিযান পরিচালনা করেন। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুক আল্লাদী খাতুন (৪৫) নিহত হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে বাবুল হোসেন ও তার স্ত্রী কল্পনা খাতুনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

তিনি বলেন, হত্যাকান্ডের পর ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে হত্যাকারীদের সনাক্ত করা হয়। ঘটনার পরপরই পুলিশের একটি শক্তিশালী টিম হত্যাকারীদের ধরতে অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিত্বে হত্যাকারীদের অন্যতম ভিক্ষুক কল্পনা খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার ভিক্ষা ও যাকাতের কাপড় ও অর্থ সংগ্রহে একদল ভিক্ষুক শহরের বড়বাজার সংলগ্ন দিলালপুর পানির ট্যাংকির নীচে অবস্থান নেয়। এ সময় ভিক্ষুক আল্লাদীর সাথে ভিক্ষুক কল্পনা খাতুনের কথাকাটাকাটির এক পর্যায়ে উভয়ই মারামারিতে লিপ্ত হয়। পাশে থাকা পুরুষ ভিক্ষুক বাবুল হোসেন ছুটে এসে নারী ভিক্ষুক আল্লাদীকে ছুরিকাঘাত করে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই মারা যায় আল্লাদী খাতুন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.