পাবনা জেনারেল হাসপাতালে অস্থায়ী সেন্ট্রাল অক্সিজেন চালু করলেন – এমপি গোলাম ফারুক প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : পাবনা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে ও অক্সিজেনের কিছুটা অভাবপূরণে অস্থায়ী সেন্ট্রাল অক্সিজেন চালু করা হয়েছে।  সোমবার দুপুরে হাসপাতালে জরুরী পরিদর্শনে এসে এই অস্থায়ী সেন্ট্রাল অক্সিজেন উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স ।
উদ্বোধনকালে এমপি প্রিন্স বলেন, যেহেতু মূল সেন্ট্রাল অক্সিজেন চালু হতে আরো কিছু সময়ের ব্যাপার, তাই হাসপাতাল কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট ঠিকাদারের সহায়তায় আপাতত অস্থায়ী ভাবে এই অক্সিজেনটি চালু করা হলো। তিনি আরো বলেন, যদিও এটা করোনা রোগীদের চিকিৎসার জন্য একদম অপ্রতুল। আমি এবং হাসপাতাল কর্তৃপক্ষ সংশ্লিষ্ট ঠিকাদারের সাথে কথা বলেছি এটি অতি দ্রুত চালু করার জন্য।

এমপি প্রিন্স জেলা যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন যারা করোনা রোগীদের অক্সিজেনসহ চিকিৎসা সরঞ্জামাদী সহায়তা করছে এবং বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান এমপি প্রিন্স। উদ্বোধনীকালে উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারি পরিচালক ডা: সালেহ মোহাম্মদ আলী, ডা: আকসাদ আল মাসুর আনন, ডা: জাহিদ হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান এপ্রিল, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.