সিরাজগঞ্জে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ ১ র্শীষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ ১ র্শীষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ০৯/০৭/২০২১ তারিখে রাতের প্রথম প্রহর ১.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন চড়িয়া মধ্যপাড়া “শামীম হোটেল এন্ড রেস্টুরেন্টের” সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩২১(তিনশত একুশ) গ্রাম হেরোইনসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ নগদ ১৩০০/-(এক হাজার তিনশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আবদুল্লাহ শাহ (৩৮), পিতা-মৃত আব্দুল গনি শাহ, সাং-ভাটোপাড়া, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.