হত্যা মামলার পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র বিশেষ অভিযানে মার্ডার মামলার পলাতক ১ জন আসামী গ্রেফতার। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৩/০৭/২০২১ তারিখ ভোর ০৪.৪৫ ঘটিকায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল অভিযান চালিয়ে মার্ডার মামলার এজাহারভুক্ত আসামী মোঃ কবির শেখ(৩২), পিতা-মোঃ দবির উদ্দিন শেখ, গ্রাম-বেতুয়া পূর্বপাড়া, থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ কে পাবনা জেলার ঈশ্বরদী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট হইতে ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

সূত্রঃ রায়গঞ্জ থানার মামালা নং-২৩ তারিখ ২৯/০৬/২০২১ ধারা ৩০২/৩৪ পেনেল কোড, জিআর ১০৮/২১(রায়ঃ)। গ্রেফতারকৃত আসামী মোঃ কবির শেখ(৩২), পিতা-মোঃ দবির উদ্দিন শেখ, গ্রাম-বেতুয়া পূর্বপাড়া, থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ কে সিরাজগঞ্জ রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.