এফবিসিসিআই’র অক্সিজেন সিলিন্ডারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর

0

শাহীন রহমান, পাবনা : ‘করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলি, সবাই মিলে করোনাকে প্রতিরোধ করি, করোনাকে না বলি, জীবনকে হ্যাঁ বলি’ এই শ্লোগান সামনে রেখে এফবিসিসিআই এর পক্ষ থেকে পাবনা সিভিল সার্জনকে অক্সিজেন সিলিন্ডার, স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

রোববার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাবনা চেম্বার অব কমার্স নেতৃবৃন্দ সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর কাছে ১০টি অক্সিজেন সিলিন্ডারসহ বিপুল পরিমান স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন।

এ সময় পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি সাইফুল আলম আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলী মুর্তজা বিশ্বাস সনি, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, চেম্বারের পরিচালক এইএচএম রেজুয়ান জুয়েল, সাজ্জাদ হোসেন বাচ্চু, আলহাজ শফিকুল ইসলাম খান, মাসুদুর রহমান মিন্টু, চেম্বারের সচিব আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন বাজার বণিক সমিতির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি সাইফুল আলম আলম স্বপন চৌধুরী বিডি২৪ভিউজ কে বলেন, এফবিসিসিআই সারাদেশে জনবহুল স্থানে অক্সিজেন সিলিন্ডারসহ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সামগ্রী বিতরণ শুরু করেছে। জেলার সব উপজেলায় এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.