র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সদর এবং রায়গঞ্জে হেরোইন, ইয়াবা এবং গাঁজার গাছসহ আটক ৩

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সদর এবং রায়গঞ্জে হেরোইন, ইয়াবা এবং গাঁজার গাছসহ আটক ০৩। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ২৫/০৮/২০২১ তারিখ রাতের প্রথম প্রহর ০০.১৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কড্ডা কেষ্টপুর গ্রামস্থ আসামী কলি শেখ এর বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২(দুই) গ্রাম হেরোইন, ০১(এক)টি গাঁজা গাছ যাহা লম্বা অনুমান ৮/৯ ফুট এবং ৮৩(তিরাশি) পিচ ইয়াবাসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত নগদ ১০০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ কলি শেখ(৪১), পিতা-মৃত আলিমুদ্দিন শেখ, সাং-কড্ডা কেষ্টপুর, থানা ও জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৮(ক)/১০(ক)/১৮(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ২৪/০৮/২০২১ তারিখ রাত ০৯.১৫ ঘটিকার সময় ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানী একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ব্রম্বগাছা বাজারস্থ জনৈক মোঃ আবেদ আলীর ছ মিলের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯০(নব্বই)পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ১৬,০০০/-(ষোল হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আঃ জাব্বার(৩০), পিতা-মোঃ আঃ সাত্তার, সাং-চকমোহন বাশুরিয়া, থানা-রায়গঞ্জ, ২। মোঃ আঃ হামিদ(৩৪), পিতা-মৃত সোলায়মান শেখ, সাং-হাসনা, থানা-সিরাজগঞ্জ সদর, উভয় জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারার মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.