ঈশ্বরদীতে নিখোঁজের ১ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে নিঁখোজের একদিন পর পুকুর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর ১২ টায় ঈশ্বরদীর পৌর এলাকার ফতেমোহাম্মদপুর বেনারশী পল্লীর পাশের একটি পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিঁখোজ ও লাশ উদ্ধার হওয়া শিশুটি ওই এলাকার হোসেন বিন পাশার ছেলে রিজ্জু (২)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে নিঁখোজ ছিলো শিশু রিজ্জু। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার কোন সন্ধান পাননি স্বজনেরা। এলাকায় মাইকিং ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশু নিঁখোজের সন্ধান চেয়ে ব্যাপক প্রচারণা চালায় তার পরিবার। তারপরও শিশুটির কোন খোঁজ মেলেনি। অবশেষে শুক্রবার দুপুর ১২টায় বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে তার লাশ ভেসে ওঠে।

এলাকাবাসী জানান, কিভাবে ওই শিশু পুকুরে গেল তা কারো জানা নেই। শিশুটি নিজেই খেলতে গিয়ে নিঁখোজ হয়েছেন নাকি কেউ শত্রুতাবসত তাকে পুকুরে ফেলে দিয়েছে এ নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকতা আসাদুজ্জামান আসাদ জানান, ঈশ্বরদী বেনারশি পল্লী এলাকা থেকে রিজ্জু নামের একটি শিশুর ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে এটি পানিতে ডুবে মৃত্যু হিসেবেই মনে হচ্ছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে কাজ করছে পুলিশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.