নাটোরে সানোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর : নাটোরে সানোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে গ্রামবাসী। বৃস্পতিবার বেলা ১১ টার দিকে সদর উপজেলার কৈগাড়ী কৃষ্ণপুর গ্রামের রাস্তার ধারে এই মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে গ্রামবাসী গ্রামের রাস্তায় বিক্ষোভ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, হামলাকারী সন্ত্রাসীর বড় ভাই চাঁন খামারু,আতাউর খামারু,আহত সানোয়ার হোসেনের বাবা নুর মহম্মদ, মা আনোয়ারা বেগম সহ গ্রামবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় সন্ত্রাসী জামাল খামারু এলাকায় দীর্ঘ দিন ধরেই বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে মানুষকে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এরই এক পর্যায়ে গতকাল বুধবার সকালে গ্রামের কৃষক নুর মহম্মদের ছেলে সানোয়ার হোসেনের সাথে তার স্ত্রীর পরকিয়া সম্পর্ক রয়েছে সন্দেহ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় সানোয়ারকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত সানোয়ার হোসেনের স্ত্রী সাহারা বেগম বাদী হয়ে জামাল খামারুকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার একদিন পার হলেও পুলিশ সন্ত্রাসীকে আটক করতে পারেনি। গ্রামবাসী সহ সন্ত্রাসী জামালের পরিবারের সদস্যদের দাবী দ্রুত জামালকে আটক করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হোক।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.