পাবনায় রুপপুর বিদ্যুৎকেন্দ্রে চুল্লী থেকে পড়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীস্থ রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত অবস্থায় চুল্লির উপর থেকে ছিটকে পরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মারাত্বক আহত হয়েছে আরও একজন।

সোমবার বিকেল ৩ টার দিকে রুপপুর বিদ্যুৎকেন্দ্রর অভ্যন্তরে এ ঘটনা ঘটে। নিহত দুই শ্রমিক রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠা রোসেম কম্পানিতে কর্মরত ছিলেন।

নিহতরা হলেন- ঈশ্বরদীর পাকশি ইউনিয়নের চররুপপুর ফটু মার্কেট এলাকার ওয়াসেব আলী ছেলে মনিরুল ইসলাম (৪০), সিরজাগঞ্জের শাহজাদপুরের গাড়াদহ গ্রামের সন্তষচন্দ্র সরকারের ছেলে মাধব চন্দ্র সরকার (৪৪), আহত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শরা জানান, আমরা কয়েকজন রুপুপর মোড়ে দাঁড়িয়ে গাড়ির জন্য উপেক্ষা করছিলাম। পেছন দিকে তাকিয়ে দেখি দুইজন শ্রমিক উপর থেকে পরে গিয়ে চিৎকার করছে। ঘটনাস্থলে একজন নিহত হয়। অন্যজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যূ হয়।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, চুল্লি নির্মাণের সময় অসাবধানতাবশত পরে গিয়ে মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে স্বাস্থ্যকমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.