সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনা’র কমিটি অনুমোদন ফরিদুল ইসলাম খোকন সভাপতি, দেওয়ান মাযহার সাধারণ সম্পাদক

0

আর কে আকাশ : শোভাযাত্রা, আলোচনাসভা এবং প্রতিনিধি কাউন্সিল এর মাধ্যমে সম্পন্ন হয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার দ্বি-বার্ষিক সম্মেলন। একই সাথে ২০২১-২৩ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি মনোনিত হয়েছেন ফরিদুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক দেওয়ান মাযহার ।

শুক্রবার বেলা সাড়ে ৩টায় দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে বের করা হয় শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে পাবনা প্রেসক্লাবে এসে শেষ হয়। পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান।

সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার সভাপতি আবুল কাশেম’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, অনুশীলন আশির সভাপতি ফরিদুল ইসলাম খোকন, অ্যাটুইন ব্যান্ডের সভাপতি মাহবুবুল আলম লিটন। শোক প্রস্তাবনা উপস্থাপন করেন সাংগঠনিক সম্পাদক ভাস্কর চৌধুরী এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগ্ম সম্পাদক আলমগীর কবীর হৃদয়।

প্রথম অধিবেশন শেষে শুরু হয় সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সদস্য সংগঠনের প্রতিনিধিদের কাউন্সিল। জোটভুক্ত সংগঠনের প্রতিনিধিদের উপস্থিতিতে মনোনয়নের ভিত্তিতে ১৭ সদস্য বিশিষ্ট্য নতুন কমিটি ঘোষিত হয়। দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার সাবেক সভাপতি আব্দুল মতিন খান, সাবেক সাধারণ সম্পাদক আ.না.মা হাই আল হাদী, আশরাফ আলী।

নতুন কমিটিতে যারা রয়েছেন- সভাপতি ফরিদুল ইসলাম খোকন, সহ-সভাপতি মাহবুবুল আলম লিটন, কাজী মারুফা, সাধারণ সম্পাদক দেওয়ান মাযহার, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান খোকন, রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম মঙ্গল, অর্থ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব ভৌমিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আর কে আকাশ, দপ্তর ও যোগাযোগ সম্পাদক বাসুদেব বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য মো. আবুল কাশেম, বদরুন নাহার, এম. রাশেদুল আওয়াল রিজভী, মো. ফজলুল হক খান, শামীম রায়হান চন্দন, আমীর খসরু।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.