ঈশ্বরদীতে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ৩ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিস্কার!

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী ৩ চেয়ারম্যান প্রার্থীকে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে বহিস্কার করা হয়েছে। রোববার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লক্ষীকুন্ডা ইউনিয়নের বিদ্রোহী আনিসুর রহমান মোল্লা, সাহাপুর ইউনিয়নের এখলাক হোসেন বাবু এবং সাঁড়া ইউনিয়নের জুয়েল চৌধুরীকে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বহিস্কার করা হয়েছে।

আবুল কালাম আজাদ মিন্টু আরও বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের অপরাধে দলের সকল পর্যায়ের পদ ও পদবী থেকে এই বিদ্রোহী প্রার্থিদের বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আওয়ামী লীগ ও কোন অঙ্গ সংগঠনের সাথে বিদ্রোহীদের আর কোন সম্পর্ক নেই। তিনি বলেন, আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেয়ার জন্য নৌকা প্রতিকের প্রার্থিকেদেরকে বিপুল ভোটে বিজয়ী দেখতে চাই।

অনুষ্ঠিত সভায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, আকরাম হোসেন, সাহাব উদ্দিন, লক্ষীকুন্ডার প্রার্থী আনিসুর রহমান শরীফ, জেলা কমিটির বশির আহমেদ বকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, সাঁড়ার জমসেদ আলী সরদার, সাঁড়া প্রার্থী এমদাদুল হক রানা সরদার, সাহাপুরের প্রার্থী আকাল উদ্দিন সরদার, আতিয়ার রহমান ভোলা, ছলিমপুরের প্রার্থী আব্দুল মজিদ বাবলু মালিথা, নায়েক আব্দুল কাদের, পাকশীর চেয়াররম্যান প্রার্থী সাইফুজ্জামান পিন্টু বিশ্বাস, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, মুলাডুলির কামাল হোসেন মিঠু প্রমূখ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.