তরুণ সাংবাদিক এস এম রিমনের ২৭ তম জন্মদিন পালন

0

নিজস্ব প্রতিবেদক : কেক কাটা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় দৈনিক সমাচার দর্পন ও অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪ভিউজের ঈশ্বরদী প্রতিনিধি তরুণ সাংবাদিক এস এম রিমনের এর ২৭ তম জন্মদিন পালিত হয়েছে।

শনিবার রাত ৯ টায় আকবরের মোড়ে পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, মুজিব বাহিনীর এ অঞ্চলের আঞ্চলিক প্রধান পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের বাসস্থানে কেক কেটে জন্মদিন পালন করা হয়। জন্মদিনে কেক কেটে নানা আয়োজনে বিশিষ্ট সমাজসেবক, করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক ও যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, এমপির পি এস রাজন মালিথা, যুবলীগ নেতা কামাল বিশ্বাস, সাংবাদিক ফারাবি বিন সাকিব, রাজু খান, ছাত্রলীগ নেতা আবির হোসেন সাগর সহ শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

১৯৯৪ সালের এই দিনে ঈশ্বরদী পাকশী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাঘইল কল পাড়া গ্রামে জন্মগ্রহণ করেন তিনি।বাবা মোহাম্মদ সরদার ও মা রিনা বেগমের প্রথম সন্তান।তাদের ৩ ছেলের মধ্যে তিনি সবার বড়। ঈশ্বরদী সরকারী কলেজ থেকে স্নাতক সম্মান শেষ করেছেন তিনি।

জন্মদিনের অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, সারাজীবন সৎ ও আদর্শভাবে বেচে থেকে মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান।জীবন থেকে ইতিমধ্যে ২৭ টি বছর চলে গেছে৷ ২৭ পেরিয়ে ২৮ বছরে পদার্পন করলাম আমি শুধু আমার আগামী দিনগুলো যাতে ভালোভাবে কাটাতে পারি এবং সত্যের পক্ষে ও সত্য প্রকাশে জীবনের প্রত্যেকটি দিন যেন কাজে লাগাতে পারি সেজন্য সকলের দোয়া চাই।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.