টিএমএসএসের পাবনা ইসলামী শাখা আকস্মিক পরিদর্শন করেন টিয়া প্রতিনিধি

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার টিএমএসএসের পাবনা ইসলামী শাখা সম্প্রতি আকস্মিক পরিদর্শন করেন টিএমএসএসের ইনফরমেশন ইনটেলিজেন্ট প্রতিনিধি আব্দুল খালেক খান পিভিএম। এ উপলক্ষে কর্মকর্তা ও উপকার ভোগী সদস্যদের সাথে ঋন বিতরন, খেলাপি, মেয়াদোর্ত্তীণ ঋণ আদায় ও ঋণের টাকা যথাযথ প্রকল্পে প্রয়োগ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

টিএমএসএসের পাবনা ইসলামী শাখার ব্যবস্থাপক মোঃ উজ্জ্বল হোসেন এর সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের প্রেসিডেন্ট ভিডিপি সেবা পদক প্রাপ্ত সাবেক পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও টিএমএসএসের ইনফরমেশন ইনটেলিজেন্ট (T.I.I.A টিয়া) প্রতিনিধি আব্দুল খালেক খান। তিনি টিএমএসএসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের অন্যতম পরিচালক প্রফেসর ড হোসনে আরা বেগম এর পক্ষ থেকে সবাই কে নতুন বছরের ফুলেল শুভেচ্ছা জানিয়ে কর্মকর্তা ও সদস্যদের প্রতি সততা ও ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য আহবান জানান। তিনি খেলাপি ও মেয়াদ উত্তীর্ণ ঋন আদায়ে সদস্যদের সাথে আচার-আচরণে যত্নশীল হওয়ার জন্য কর্মকর্তাদের পরামর্শ দেন। সদস্যদের মধ্যে ক্ষুদ্র,ক্ষুদ্র সঞ্চয়,হাঁস,মুরগী পালন, সংগঠনের বিভিন্ন আমানত প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে সদস্যদের পরামর্শ দেন।

তিনি সংস্থার সদস্যদের করোনার টিকা নেওয়ার পরামর্শ দেওয়া ও অন্যদের টিকা নেওয়ার পরামর্শ দেওয়ার জন্য তিনি সদস্য ও কর্মকর্তাদের প্রতি আহবান জানান। টিয়া প্রতিনিধি প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালকের নির্দেশনা গুলি মেনে চলার জন্য কর্মকর্তা ও সদস্যদের বিশেষ আহবান জানান। আলোচনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন পাবনার আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আনিছুর রহমান। অন্যদের মধ্যে বিনিয়োগ কর্মী মোঃ খোরশেদ আলম, মোঃ রুবেল রানা, মোঃ আলমগীর হোসেন, সদস্যদের মধ্যে মোছাঃ নাছিমা খাতুন, মোছাঃ তাছলীমা খাতুন, মোঃ নূর আলম ও মোঃ শহীদুল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে টিয়া প্রতিনিধি ও টিএমএসএসের কর্মকর্তারা কয়েকজন উপকার ভোগী সদস্যদের মধ্যে ঋন বিতরন করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.