ডাকাতির প্রস্তুতি কালে দুইজন গ্রেপ্তার

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীর পল্লীতে ডাকাতি প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের নেতাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার সাহাপুরের আওতাপাড়া গ্রাম থেকে এদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ। পুলিশ এ সময় গ্রেপ্তার ব্যক্তির কাছ থেকে ১টি খেলনা পিস্তল, পিস্তলের কভার, ১টি হ্যান্ডকাফ, গ্রিল কাটার রড, মরিচ ও হলুদের গুঁড়া মিশ্রিত চেতনানাশক পাউডার উদ্ধার এবং সিএনজি জব্দ করেছে।

পুলিশের হাতে গ্রেপ্তার দুই ব্যক্তির মধ্যে লিটন হোসেন (৪৫) যশোর জেলার বাঘারপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও সিএনজি চালক উজ্জল হোসেন (৫৫) ঈশ্বরদী উপজেলার রূপপুর বটতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান এক প্রেসনোটে জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে ঈশ্বরদীর প্রায় ১৫ কিলোমিটার দূরে আওতাপাড়া গ্রামে ডাকাতি প্রস্তুতির খবর পেয়ে সেখানে জরুরী পুলিশ ফোর্স পাঠানো হয়। কিন্তু তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে রাস্তা থেকে দুটি সিএনজির মধ্যে একটিতে ডাকাত দলের দ্বিতীয় নেতার রাজুসহ অন্যরা পালিয়ে যায়। পরে দুই দিক থেকে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে আওতাপাড়া হাটের কাছে লিটন হোসেনকে গ্রেপ্তার ও সিএনজি চালক উজ্জল হোসেন পুলিশ আটক করা হয়। এসময় পুলিশ লিটনের কাছ থেকে ১টি খেলনা পিস্তল, পিস্তলের কভার, হ্যান্ডকাফসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিস উদ্ধার করে। ওসি আরো জানান, গ্রেপ্তার লিটন আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা ও মাগুরা শ্রীপুরে ২টি ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন এলাকায় ডাকাতির একাধিক অভিযোগ রয়েছে। বিকেলে লিটনসহ সিএনজি চালককে ডাকাতি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.