নাটোরের সিংড়ায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় চিরকুট লিখে আলম হোসেন (২৭) নামের এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এর জন্য অন্য কেউ দায়ী নয় বলে চিরকুটে উল্লেখ করেছেন ওই যুবক। এ ঘটনাটি ঘটেছে উপজেলার ইটালি ইউনিয়নের তুলাপাড়া বাঁশবাড়িয়া গ্রামে। সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী এবং ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ এ বিষয়টি নিশ্চিত করেছেন।
ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, রবিবার (৩ এপ্রিল) সকালে নিজ ঘরে আলমের ঝুলন্ত মরদেহ দেখে পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ দুপুরের দিকে মরদেহটি উদ্ধার করে।

ঘটনাস্থলে থাকা এসআই মোজাম্মেল জানান, ওই ঘরে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, নিহত যুবক কিছুদিন আগে কক্সবাজার বেড়াতে যান। সেখানে তার ২০ হাজার টাকা হাড়িয়ে যায়। আরও ২০ হাজার টাকা ছিনতাই হয়। এরপর সে মেবাইলে তার ভাইয়ের কাছ থেকে প্রথমে ১৫০০ এবং পরে ৫০০ টাকা ধার নেন। বাড়ি ফিরে নিজের ফোনটি ১০ হাজার ৫০০ টাকায় বিক্রি করে ঋণ কিছুটা পরিশোধের চিন্তা করলেও ওই টাকাও হাড়িয়ে যায়। এসব কারণে মানসিক যন্ত্রনা থেকে বাঁচতেই তিনি আত্মহত্যা করেন। তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, কয়েকদিন আগে সে তার স্ত্রীকে বাবার বাড়িতে বেড়াতে পাঠান। ঘরে তিনি একাই ছিলেন। এ ব্যাপারে সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী জানান, ওই চিরকুট পরীক্ষা করা হবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত রিপোর্ট ও ঘটনার তদন্তের পরই হত্যার রহস্য জানা যাবে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.