জাতীয় শোক দিবসে সানা উল্লাহ সানির উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ

0

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাবেক সভাপতি মো. সানা উল্লাহ সানির উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয়’র নির্দেশে এতিমদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়। পৃষ্ঠপোষকতা করেন রাসেল ট্রান্সপোর্ট’র ব্যবস্থাপনা পরিচালক আশিকুর রহমান রাসেল এবং পাবনা ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক হাজী সেলিম।

পাবনা সদর উপজেলার টেবুনিয়া রানীনগর মাদ্রাসা ই ইসলামিয়া দারুল উলুম হাফেজিয়া এতিমখানা ও লিল্লাহ বোডিং এবং মালিগাছা রুপপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ছাত্রলীগের নেতৃবৃন্দ এতিমদের নিয়ে বঙ্গবন্ধু ও পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। একই সঙ্গে এতিমদের সাথে বসে দুপুরের খাবার খান ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব বিশ্বাস, পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সিনিয়র-সহ সভাপতি মিরাজুল ইসলাম সাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পাভেল, পাবনা সদর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ, সরকারি শহীদ বুলবুল কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব হোসেন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সানি শেখ, এডওয়ার্ড কলেজ ছাত্রনেতা মৃদুল, পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রনেতা ইমরান, শাকিল, সৈকত ও আকাশ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা রিফাত সহ অন্যান্য ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.