পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাই

0

পাবনা প্রতিনিধি : পাবনায় পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ করেছে শরিফুল ইসলাম নামে এক ব্যক্তি । শরিফুল ইসলামের বাবা হাবিবুর রহমান কালের কণ্ঠকে জানান ২৫ আগস্ট বৃহস্পতিবার সকালে আমার ছেলে শরিফুল ইসলাম কাশিনাথপুর বাজারে অবস্থিত জনতা ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে নগরবাড়ি যাওয়ার পথে আমিনপুর থানার নান্দিয়ার নামক স্থানে পুলিশ পরিচয়ে আগে থেকে ওৎপেতে থাকা ৪/৫ জনের একটি চক্র মাইক্রোবাসে অবস্থান করছিল ভ্যানে থাকা আমার ছেলেকে ব্যাগে অবৈধ জিনিস আছে বলে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে তোলেন এবং হাত-চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে বিভিন্ন জায়গায় ঘোরায় পওে আমার ছেলে শরিফুলকে মারপিট করে অস্ত্রের মুখে একটি স্মার্ট ফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় ।

শরিফুল ইসলাম সুজানগর উপজেলার আমিনপুর থানার মোবারকপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ থেকে জানা যায়, শরিফুল ইসলাম বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে জনতা ব্যাংক, কাশিনাথপুর শাখা থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা তোলেন। তার কাছে থাকা আরও ১৫ হাজারসহ মোট ৮ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাবার পথে আমিনপুর থানার নান্দিয়ারা গোরস্থানের পাশে একটি মাইক্রোবাস তার গতি রোধ করে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে তোলেন এবং হাত-চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে বিভিন্ন জায়গায় ঘোরায়।

এ সময় শরিফুলকে মারপিট করে অস্ত্রের মুখে একটি স্মার্ট ফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুপুর একটার দিকে চব্বিশমাইল আলাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে ফেলে দিয়ে ছিনতাইকারীরা চলে যায়। শরিফুল জানান, গাড়ি থেকে ফেলে দেওয়ার পরে তিনি গাড়ির পেছন থেকে নম্বরটি দেখে রাখেন যার নম্বর ১৩- ৬৯৩২।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী কালের কণ্ঠকে জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি এবং পুলিশ ছিনতাইকারীদের সনাক্ত করার জন্য চেষ্টা করে যাচ্ছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.