পাবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আজ শনিবার যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। সকাল দশটায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন স্বাধীনতা চত্বরে শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এ সময় শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও শ্রদ্ধাজ্ঞাপন করে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, গণিত, ব্যবসায় প্রশাসন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, পদার্থবিজ্ঞান, অর্থনীতি, ভূগোল ও পরিবেশ, বাংলা, সিভিল, ফার্মেসি, স্থাপত্য, রসায়ন, সমাজকর্ম, পরিসংখ্যান, নগর ও অ ল পরিকল্পনা, ইংরেজি, লোকপ্রশাসন, ইতিহাস ও বাংলাদেশ স্টাডিজ এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনা হল, প্রক্টর অফিস, ছাত্র উপদেষ্টা দপ্তর, প্রকল্প পরিচালকের দপ্তর, বঙ্গবন্ধু পরিষদ, কর্মচারী পরিষদ, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, বিশ্ববিদ্যালয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রোভার স্কাউটস গ্রুপসহ বিভিন্ন সামাজি ও সাংস্কৃতিক সংগঠন।

অনুষ্ঠানর স ালনা করেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম। এর আগে ভোরে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। গতকাল বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে শহিদদের স্মরণে দোয়া করা হয়। আজ সন্ধ্যা সাড়ে ৬ টায় বিশ্ববিদ্যালয়ে আলোকসজ্জা করা হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.