ডোমারে শশুর বাড়ী যাওয়ার পথে জামাইয়ের মৃত্যু

0

সত্যেন্দ্র নাথ রায় নীলফামারী প্রতিনিধি: ঢাকা হতে বাসযোগে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের ফার্মহাট এলাকায় শশুর বাড়ী যাওয়ার পথে জাল্লির মোড় এলাকায় জামাই জয়নাল আবেদীন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ জুন) সকাল ৬টায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটে। মৃত জয়নাল নীলফামারীর সদরের চওড়া ইউনিয়নের বড়গাছা আন্জুমান পাড়ার রমজান আলীর ছেলে।
জয়নাল আবেদীনের স্ত্রী শেরিনা বেগম জানান, ১২ বছর আগে বিয়ে হয় তাদের। স্বামী স্ত্রী ঢাকায় গার্মেন্টসে চাকরী করেন। গত বুধবার বিকাল ৪ টায় ভাড়া বাসায় জয়নাল কীটনাশক (ঘাস মারার দানাদর বিষ) খায়। সাথে সাথে তাকে একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়।

জয়নাল কিছুটা সুস্থ্য হলে বৃহষ্পতিবার সন্ধ্যায় শশুর বাড়ীর উদ্দেশ্য ঢাকা হতে বাসযোগে ডোমারে রওনা হয়। ডোমার পৌঁছার পর শুক্রবার সকালে ফার্মহাট ভ্যানযোগে যাওয়ার পথে জাল্লির মোড় এলাকায় জয়নাল আবেদীন হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এর কিছুক্ষণের মধ্যেই সেখানেই তার মৃত্যু হয়। এরপর লাশ শ^শুর বাড়ি ফার্মহাটে নিয়ে যায় তার স্ত্রী। বিষয়টি রহস্যজনক হওয়ায় লাশ থানায় নিয়ে আসে পুলিশ।
ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.