গাইবান্ধায় ছেলেদের হুমকিতে পিতার থানায় অভিযোগ

0

মেফতাহুল জান্নাত, গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নের দৌলতপুরে আপন (নিজ) ছেলে কর্তৃক বিভিন্ন ভয় ভীতি, খুন জখম ও গুম করার হুমকিতে ছেলেদের বিরুদ্ধে বাবার থানায় লিখিত অভিযোগ।

অভিযোগে প্রকাশ,গাইবান্ধা জেলার ২নং হোসেনপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত মেহের শেখের পুত্র মোঃ মজিবর রহমান (৯০) ব্যক্তিগত জীবনে দুটি বিবাহ করিয়াছেন এবং তিনি ১১ ছেলেমেয়ের জনক। বর্তমানে দুজন স্ত্রী জীবিত আছে। প্রথম স্ত্রীর ঘরে ৬ ছেলে সন্তান এবং দ্বিতীয় স্ত্রীর ঘরে ২ ছেলে ও ৩ কন্যা সন্তান আছে,তারা সবাই বিবাহিত এবং প্রতিষ্ঠিত ও সবাই পৃথকভাবে বসবাস করে। প্রথম স্ত্রীর ছেলেরা তার দেখভাল না করায় তিনি দ্বিতীয় স্ত্রীর ছেলে সুজন মিয়া ও স্বাধীন শেখের সান্নিধ্যে থাকেন।

এদিকে প্রথম স্ত্রী ছেলে যথাক্রমে মোঃ মুছা শেখ (৪৫), মোঃ সুজা শেখ (৪২), মোঃ সুলতান শেখ (৪০) ও মোঃ শাওকাত হোসেন ওরফে সোনা শেখ (৩৮) একত্রিত হয়ে বিমাতা ছোট ভাই সুজন মিয়া (৩৫) ও স্বাধীন শেখ (৩০)’কে তাদের বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করে প্রায়ই ঝগড়া বিবাদ,ভয়ভীতি ও নানা ধরনের হুমকি দিয়ে থাকে। আর বৃদ্ধ পিতা মজিবর রহমান এসব অন্যায়ের প্রতিবাদ করলে প্রথম স্ত্রীর ছেলে মুছা শেখ,সুজা শেখ, সুলতান শেখ শাওকাত হোসেন ওরফে সোনা শেখ তাদের নামে জমি লিখে দেয়ার জন্য বৃদ্ধ বাবাকে চাপসৃষ্টি অকথ্যভাষায় গালিগালাজ,ভয়ভীতি,খুন জখম,গুম সহ নানা ধরনের হুমকি প্রদর্শন করে। এছাড়া সুলতানের স্ত্রী মিনা আক্তার(৩৫) বৃদ্ধ শ্বশুরকে স্বামীর পক্ষ নিয়ে অকথ্য গালিগালাজ করাসহ ভয়ভীতি প্রদর্শন করে।

অসহায় বৃদ্ধ পিতা মজিবর রহমান ছেলেদের এহেন হুমকির ফলে ভীতসন্ত্রস্ত সহ জান মালের নিরাপত্তা নিয়ে শংকা বোধ ও চরম নিরাপত্তার অভাব বোধ করছেন। এব্যাপারে ভুক্তভোগী বৃদ্ধ পিতা মজিবর রহমান জড়িত দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণে পলাশবাড়ী থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.