নীলফামারীতে ৮ বছরি শিশুকে মারপিট

0

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জে ঝড়ে পড়া আম কুড়ানোর অপরাধে নাদিয়া আক্তার (৮) নামের এক দ্বিতীয় শ্রেণীর কোমলমতি শিশু শিক্ষার্থীকে বেদম মারপিট এর অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুকন্যা গুরুতর আহত হয়ে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থা। ঘটনা সোমবার দুপুরে উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামে মরহুম মজেতুল্লাহ্ মেম্বারের পাড়ায় ঘটে।অভিযুক্ত সোহেল ওই পাড়ার কফিল উদ্দিনের ছেলে।

নাদিয়া সদর ইউনিয়নের রাজিব ডাঙ্গাপাড়া গ্রামের নাজমুলের মেয়ে এবং উত্তর দুরাকুটি হাড়িবেচা পাড়া গ্রামের মরহুম আমির আলীর নাতনি।সে নানার বাড়িতে মায়ের আশ্রয়ে থাকেন। স্থানীয়রা জানান, দুপুরে নাদিয়া সহপাঠীদের সাথে সোহেলের বাগানে আম কুড়াতে যায়।এসময় আম কুড়ানো অপরাধে সোহেল তাকে বাঁশের কঞ্চি দিয়ে পিঠে উপর্যুপরি পেঠায়।এতেও তিনি ক্ষান্ত হননি।পরে মাটিতে আছড়ে ফেলে বুকের ওপর পা তুলে চাপা দেয়।এতে নাদিয়া তার ভারসাম্য হারিয়ে ফেলেন। এই অবস্থায় তার মা লায়লা বেগম উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে কান্না জড়িত কন্ঠে স্বামী পরিত্যাক্তা লায়লা জানান,সামান্য ঝড়ে পড়া আম কুড়ানোর অপরাধে আমার শিশু কন্যাকে নির্মমভাবে নির্যাতন করে হত্যার চেষ্টা চালায়। আমি নির্যাতনকারী সোহেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, অভিযোগ হাতে পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার নূর- ই- আলম সিদ্দিকী বলেন,নির্যাতনের শিকার শিশুর অভিভাবককে প্রথমে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নিতে বলেছি। অবস্থার বেগতিক হলে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ভুক্তভোগীর পরিবারকে থানায় যেতে বলেছি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.