করোনা নিয়ন্ত্রন ও প্রতিরোধকল্পে কাজ করছে রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিট

0

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রন ও প্রতিরোধকল্পে রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিট এগিয়ে এসেছে, রেডক্রিসেন্ট ইউনিট সিভিল সার্জন অফিস সহ ভ্রাম্যমাণ ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।
আজ শনিবার (৩১জুলাই) সকালে সিভিল সার্জন অফিসে রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের চেয়ারম্যান মিছবাহুর রহমান ও সাধারণ সম্পাদক রাধাপদ দেব সজল ৫ হাজার মাস্ক ও ৫ শত হ্যান্ড স্যানিটাইজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ এর কাছে হস্তান্তর করেছেন।

পরে মৌলভীবাজার শহরের চৌমুহনী চত্বরে পশ্চিমবাজার ব্যবসায়ী প্রতিনিধি প্রাণগোপাল রায় ও শমসেরনগর রোড ব্যবসায়ী প্রতিনিধি বদরুল ইসলামের হাতে ভ্রাম্যমান ব্যবসায়ীদের জন্য ২ হাজার মাস্ক ও ৫ শত হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন। এছাড়াও পথচারীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন রেড ক্রিসেন্ট এর সদস্যরা।

এ সময় রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের কার্কযরি কমিটির সদস্য ও যুব ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।
মৌলভীবাজার রেড ক্রিসেন্ট ইউনিট জেলায় করোনা সংক্রমণের শুরু থেকে সর্বস্তরের মানুষের সেবায় কাজ করছে। খাদ্য সহায়তা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, টিকা গ্রহণে সহায়তা, শহরের বাসায় বাসায় ফ্রি অক্সিজেন সেবাসহ বিভিন্ন কাযক্রম করছে রেড ক্রিসেন্ট ইউনিট।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.