এক কন্যাকে দুই যুবকের বিয়ের প্রস্তাবে ১ যুবক খুন

0

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : মৌলভীবাজারের জেলার রাজনগরে উপজেলায় বিয়ের প্রস্তাব নিয়ে এক যুবক খুন। এক কন্যাকে দুই পক্ষের বিয়ের প্রস্তাব দেন কন্যার পিতাকে, এর বিরোধের জেরে শাহার মিয়া নামের প্রস্তাবকারী যুবক খুন হয়েছেন। হত্যা কান্ডের সাথে জড়িত একজনকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজনগর থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তরভাগ ইউপি সুক্রাকান্দি গ্রামের মৃত আব্দুল হকের পুত্র শাহার মিয়ার জন্য পার্শবর্তী তফর আলীর মেয়ে সোহেনা বেগমকে প্রস্তাব দেওয়া হয়। বিয়ের প্রস্তাবের পরপরই নিহত শাহার মিয়ার চাচাতো ভাই শোয়েবের জন্য তার বড় ভাই সাব্বির আহমদ তফর আলী কাছে মেয়ে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব পাঠান। মেয়ের বাবা উভয় পক্ষের কাছে কদিনের সময় নেন।

পরে এরই ধারাবাহিকতায় ৮ আগষ্ট রাত সাড়ে ১১ টার দিকে শোয়েব আলী ও শাহার আলী বিয়ের প্রস্তাবকে কেন্দ্র করে শোয়েব আলীর পরিবারের সদস্যরা বড় ভাই সাব্বিরের নেতৃত্বে শোয়েব, জুনেদ, রুহনসহ আরও ২/৩ জন অজ্ঞাতনামা সহযোগী শাহার মিয়ার ঘরে প্রবেশ করে তাহাকে এলোপাতারি মারধর করে চলে আসে। পরে শাহাব মিয়াকে পরিবারের সদস্যরা রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। চিকিৎসা শেষে ৯ আগষ্ট বাড়ী ফিরেন শাহার মিয়া।

গত ১১ আগষ্ট শাহাব মিয়ার অবস্থা অবনতি ঘটলে চিকিৎসকের পরামর্শে সিলেটের ফেঞ্চুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে রাত ১০ ঘটিকার সময় তাহার মুত্যু হয়। রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যা কান্ডের সাথে জড়িত সাব্বির আহমদকে সিলেট এমএজি কলেজ হাসপাতাল এলাকা থেকে দুপুর ২টা (১২ আগষ্ট) গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে রাজনগর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.