সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে’র উদ্বোধন

0

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : “লেটস্ প্লে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। এশিয়ান ফুটবল কনফেডারেশনের সহযোগিতা ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে রবিবার (১৫মে) সকাল ১০ টায় সাতক্ষীরা স্টেডিয়ামে বেলুন ও ফেস্টুন উড়িয়ে উক্ত গ্রাসরুটস্ ফুটবল ডে’র উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্সের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরার পুুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইদুর রহমান শাহীন, সদস্য ইকবাল কবীর খান বাপ্পী, আ.হ.ম আক্তারুজ্জামান মুকুল, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ট্রেজারার মাসুদ আলী, কিরনময় সরকার, রেফারি আসাদুর রহমান প্রমুখ। এসময় তৃণমূল পর্যায়ের প্রায় ১০০ জন ক্ষুদে ফুটবলারদের মাঝে এএফসি গ্রাসরুটস্ ডে’র ‘লেটস্ প্লে’ লেখা সম্বলিত টি-শার্ট ও সনদপত্র বিতরণ শেষে কিশোর ফুটবলারদের অংশগ্রহণে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। উল্লেখ্য : এবছর এশিয়ান ফুটবল কনফেডারেশন গ্রাসরুটস্ ফুটবল ডে-২০২২ উদযাপিত হচ্ছে দেশের চারটি জেলায়। জেলা গুলোর মধ্যে রয়েছে সাতক্ষীরা, ঢাকা, শেরপুর ও পটুয়াখালী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.