ঈশ্বরদীতে ৩ ব্যবসায়ীকে জেল ও জরিমানা

0

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাবলেট টাপেন্টাডল মজুত ও বিক্রি করায় দায়ে তিন ফার্মেসি মালিককে জেল এবং জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল।

মঙ্গলবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শহরের আকবরের মোড়ের শিশির ফার্মেসীর স্বত্বাধিকারী আহাদ আলীকে ৫ হাজার, কলেজ রোডের মোল্লা ফার্মেসীর স্বত্বাধিকারী আমিনুল ইসলাম মোল্লাকে ১০ হাজার ও আজিজ ফার্মেসীর শামীম আহম্মেদ জুয়েলের কাছে থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায়সহ এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সময়ে তল্লাশি চালিয়ে ফার্মেসির ভেতরে গোপন স্থানে রাখা টাপেন্টাডল ট্যাবলেট, ডায়াজিপাম গ্রুপের ইজিয়াম এবং ন্যালবো ফাইন গ্রুপের ন্যালবাম ইঞ্জেকশন জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরাসহ আনসার সদস্যরা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঈশ্বরদী সার্কেল কার্যালয়ের পরিদর্শক সানোয়ার হোসেন সাংবাদিকদের জানান, ঈশ্বরদী শহরের ওই তিন ফার্মেসিতে দীর্ঘদিন থেকে নিষিদ্ধ নেশাজাতীয় ওষুধ বিক্রি করে আসছেন। এমন তথ্যের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.