আমিনপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রার্থী হিসেবে আলোচনায় শীর্ষে মেহেদী হাসান শোভন

0

নিজস্ব প্রতিনিধি : চলতি বছরের ২৪ শে জুন অনুষ্ঠিত হয় আমিনপুর থানা আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা। এ সভায় সম্ভাব্য প্রার্থীগণ শোভাযাত্রা ও মিছিল নিয়ে উপস্থিত হয়ে কর্মী সভায় অংশ নেন এরই মধ্যে আলোচনায় এসেছেন মেহেদী হাসান শোভন, তিনি তার রাজনৈতিক জীবনে ছাত্রলীগ যুবলীগ করেছেন এখন তিনি আমিনপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের হাল ধরতে চান।

মেহেদী হাসান শোভন বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমার বাবা এস এম এ বকার সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ বেড়া উপজেলা শাখা। সাবেক সহ-সভাপতি, জাতসাখীনি ইউনিয়ন আওয়ামী লীগ। বার বার নির্বাচিত সভাপতি – সাধারণ সম্পাদক, পাবনা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।

আমার পরিবারের অনেক সদস্যই আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছে। তাই আমি ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে রাজনীতি করে আসছি, আমি ছাত্রলীগের ও যুবলীগের নেতৃত্ব দিয়ে আসছি, আমি বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক কার্যকারী সদস্য, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক কার্যকারী সদস্য ছিলাম।

আমি জাতসাখীনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক। মেহেদী হাসান শোভন আরও বলেন আমি ছোটবেলা থেকেই জনবান্ধন এবং পারিবারিক কারনেই সাধারণ মানুষের পাশে থেকে আমার এ পথচলা। আমি বিভিন্ন মাধ্যমে সাধারণ মানুষের সহযোগিতা করে আসছি তাই সাধারণ মানুষের সাথে চলতে গিয়ে তাদের ভালোবাসার বাঁধনে জড়িয়ে আছি এই ভালোবাসার কারনেই আজ আমি আমিনপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম-আহববায়ক পদপ্রার্থী হয়েছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.