নোবিপ্রবিতে প্রেমবঞ্চিত সংঘের বিক্ষোভ মিছিল

নোবিপ্রবি প্রতিনিধি: বিশ্ব ভাবলাবাসা দিবসে সবাই যখন প্রিয়জনদের নিয়ে ব্যস্ত, সেই সময় ‘প্রতিবাদী র‍্যালি ও বিক্ষোভ সমাবেশ’ করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেলদের সংগঠন ‘প্রেমবঞ্চিত সংঘ, নোবিপ্রবি’।

সোমাবার (১৪ ফেব্রুয়ারি) বেলা দুপুর ২টায় ‘প্রেমের নামে প্রহসন চলবে না চলবে না’, অশ্লীলতার গদিতে আগুন জ্বালাও একসাথে‘কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না’ সহ এমন সব শ্লোগানে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হল থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাসের সকল রোড প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

মিছিল শেষে সংঘের সকল নেতাকর্মীদের নিয়ে এক সমাবেশের আয়োজন করা হয়।এতে প্রেমবঞ্চিত সংঘের সভাপতি মো.রিয়াদুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় সংগঠনের অন্যান্য নেতারা বক্তব্য রাখেন। সংগঠনটির সভাপতি মো.রিয়াদুল ইসলাম বলেন,” বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে সারা বিশ্বে প্রহসন চলছে। সমাজের পবিত্রতা নষ্ট করে এ ক্যাম্পাসে যারা প্রেমের নামে অশ্লীলতা,কপটতা,ভন্ডামী করছে তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান সর্বদা আছে এবং থাকবে।পুজিবাদী সংস্কৃতি থেকে প্রেম মুক্ত পাক এটাই চাওয়া।”

নোবিপ্রবিতে প্রেমবঞ্চিত সংঘের বিক্ষোভ মিছিলপ্রেমবঞ্চিত সংঘ
Comments (0)
Add Comment