দ্রুত ক্লাস-পরীক্ষা শুরু করার অনুরোধ ইবির ডিনদের

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ডিন’স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংশ্লিষ্টদের দ্রুত ক্লাস-পরীক্ষা শুরু করার অনুরোধসহ কয়েকটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. কে এম মতিনুর রহমানের সভাপতিত্বে তার কার্যালয়ে এই সভা হয়। এতে ডিনদের সর্বসম্মতিক্রমে পাঁচটি সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. আ.ব.ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী, জীব বিজ্ঞান অনুষদের অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, বিজ্ঞান অনুষদের অধ্যাপক কামরুন্নাহার, আইন অনুষদের অধ্যাপক ড. খন্দকার তৌহিদুল আনাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অধ্যাপক ড. মনজুরুল হক ডীন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. শেলিনা নাসরিন উপস্থিত ছিলেন। সকল ডিন উপস্থিত হলেও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. এমতাজ হোসেন অনুপুস্থিত ছিলেন।

সভা সূত্রে জানা যায়, পূর্ববর্তী (১০/৮/২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত) সভার কার্যবিবরণী নিশ্চিত করা, বিশ্ববিদ্যালয়ের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারীদের মতবিনিময়ের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করে অতি দ্রুত ক্লাস এবং পরীক্ষা চালু করার বিষয়ে সংশ্লিষ্টদের অনুরোধ জানানো, অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমানের এর স্ত্রী গুরুতর অসুস্থতার জন্য মানবিক বিবেচনায় NOC প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং

পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের কর্মচারী কামাল উদ্দিন গুরুতর অসুস্থতার জন্য মানবিক বিবেচনায় NOC এবং বিধি মোতাবেক তাকে ছুটি প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অদ্যকার সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

ইবি
Comments (0)
Add Comment