গানে গানে বিজয় সরকার জানালেন পোশাকের শালীনতা

পূর্ণবয়স্ক নারী যেমন মন চাইবে তেমন পোশাক সে পরতে পারে এটা তাঁর স্বাধীনতা। তাঁর যুগের সাথে তাল মিলিয়ে পোশাক পরার স্বাধীনতা অবশ্যই আছে। তবে সেটা যেন হয় শালীন পোশাক,এটাই সুন্দর। মনে রাখতে হবে আমরা বাঙালি। আদর্শ নারীদের অনুসরণ করেও পোশাক নির্বাচন করা যেতে পারে। আবার ছাত্রী বা কর্মব্যস্ত নারী পোশাক পরবে তাদের সুবিধামত। আমরা সেই আদর্শকে ধারণ করতে চাই- পোষাকে, চিন্তায়, মননে যা একজন আধুনিক বাঙালির পরিচয় বহন করে।

এমনই চিন্তা ধারা থেকে সম্প্রতি “বলবো আমি আজ দু’টি কথা ” শিরোনামের একটি গান প্রকাশ করেছেন প্রখ্যাত সংগীত শিল্পী বিজয় সরকার। বরাবরের মত বিজয় সরকার নিজেই লিখেছেন এই গান। সুর ও কন্ঠও দিয়েছেন তিনি নিজেই।

শিল্পীর নিজের অফিসিয়াল ফ্যান পেজ” বিজয় সরকার সুনামগঞ্জ” এ গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে গানটি পৌঁছে যায় নেটিজেনদের কাছে। গানটিতে নেটিজেনরা জানিয়েছেন ইতিবাচক মন্তব্য। গানটি ইতিমধ্যে ফেসবুক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ ম্যাধমে পেয়েছে দারুণ জনপ্রিয়তা।

সামাজিক সচেতনতা মূলক এমন গানের জন্য বিজয় সরকার বাংলা ভাষাভাষী শ্রোতাদের কাছে ভালোবাসার আরেক নাম।

বিজয় সরকারের নতুন গান পেতে এখন থেকে তাই চোখ রাখতে হবে তাঁর নিজস্ব ফেসবুক পেজ ” বিজয় সরকার সুনামগঞ্জ” এ। আর এখনে তিনি প্রকাশ করে যাচ্ছেন নিয়মিত সব নতুন গান।

– জাহিদ হাসান নিশান।

বিজয় সরকার
Comments (0)
Add Comment