বাবা মেয়ের সেই ভাইরাল গানের দ্বিতীয় পর্ব প্রকাশ করেছেন বিজয় সরকার

জাহিদ হাসান নিশান, বিনোদন প্রতিবেদক : মেয়েরা বাবার হয়, মেয়েদের চোখে বাবারা একমাত্র সুপার হিরো। মেয়েরা বিশ্বাস করে তার বাবা একমাত্র সুপারম্যান যে সবকিছুর বিনিময়ে চায় তার হাসিমাখা মুখ। বাবার কাছ মেয়ে রাজকন্যা। শত কস্ট হলেও বাবা পূরণ করেন তার রাজকন্যার আবদার।

বাবার কাছে কন্যারা কোনদিনই বড় হয়না, তবুও এক সময় গিয়ে বাবারা তাঁর রাজকন্যাকে তুলেদেন অন্যের হাতে। মেয়েদের বসতে হয় বিয়ের পিড়িতে। এসব ভাবলেই ভেতর টা মোচড় দিয়ে উঠবে কন্যা সন্তানের বাবাদের। একটা বাবার কাছে এর থেকে বড় কস্ট বোধহয় আর দ্বিতীয় নেই,ছোটবেলা থেকে নিজের বুকে আগলে রেখে বড় করে অন্যের বাড়িতে পাঠিয়ে দেয়া।

ঠিক এমনি বুকফাটা কান্নার এক নিদারুণ গান প্রকাশ করেছেন প্রখ্যাত সংগীত বিশারদ বিজয় সরকার৷ এটা হলো তাঁর বাবা মেয়ে সিরিজের ২য় গান৷ প্রথম গানটির ব্যাপক জনপ্রিয়তার পরে শ্রোতাদের অনুরোধে এই সিরিজের ২য় গান তিনি প্রকাশ করলেন।

বিজয় সরকারের কথা, সুরে গানটি বিজয় সরকারের সহকারী শিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন তাঁরই দুই শিক্ষার্থী স্পর্শিতা ও সৃজা। গানটি এরমধ্যেই ” বিজয় সরকার সুনামগঞ্জ” নামে শিল্পীর অফিসিয়াল ফেসবুক পেজে মুক্তি দেওয়া হয়েছে।

বিজয় সরকার
Comments (0)
Add Comment