চার দেওয়ালের ভেতরেই গন্ডগোল! লাখ লাখ টাকার প্রতারণার শিকার কৌশিকী চক্রবর্তী

চূড়ান্ত অভিযোগ এনেছেন শিল্পী…

বিনোদন ডেস্ক : চারপাশে যেন প্রতারণার ছড়াছড়ি, এবার লক্ষ লক্ষ টাকার নয়ছয় এর শিকার সঙ্গীতশিল্পী কৌশিকী চক্রবর্তী। অভিযোগ উঠেছে তাঁর স্কুলের কর্মচারীর বিরুদ্ধে!

পন্ডিত অজয় চক্রবর্তীর কন্যা ব্যতীত তাঁর এখন নিজের নাম একাই একশো। কৌশিকী চক্রবর্তীর সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে তাঁর কর্মচারীর বিরুদ্ধে। প্রায় দুই লক্ষ টাকা হাওয়া! সঙ্গীত স্কুলের এক কর্মীই ঘটিয়েছেন এহেন কান্ড। তাঁকে নেওয়া হয়েছে পুলিশি হেফাজতে।

কী ঘটেছে আসলে?

সূত্রের খবর, অভিযুক্তের নাম আকাশ ভান্ডারী। কৌশিকী চক্রবর্তীর গানের স্কুলের কর্মচারী। নানা দিক তিনিই দেখাশোনা করতেন। শিক্ষার্থীদের থেকে ফি নেওয়া, কৌশিকীর একাউন্ট দেখাশোনা করতেন। গতমাস থেকেই এক বিরাট পরিবর্তন লক্ষ্য করেন তিনি। মাসিক ফি থেকে যে টাকা আয় হয়, তাঁর থেকে বেশ কম আয় হয়েছে এমনটাই বোধগম্য হয়। তাতেই বুঝতে আর বাকি থাকেনি কৌশিকীর।

ছাত্র ছাত্রীদের অভিভাবকদের সঙ্গে কথা বলে জানতে পারেন। আকাশ একটি নির্দিষ্ট একাউন্ট নম্বর দিয়েছিলেন। মাসিক ফি তাতেই জমা করার কথা বলেন। পুলিশি সূত্রে খবর, প্রায় আড়াই লাখ টাকার কাছাকাছি নিজের ব্যাংক একাউন্টে জমা করেন তিনি। ফলেই, তাঁকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ দায়ের হতেই তাঁরা তদন্ত করতে শুরু করেন। জানা গিয়েছে, আকাশের ব্যাক্তিগত একাউন্ট থেকে মিলেছে সেই টাকার হদিশ।

কৌশিকী চক্রবর্তী
Comments (0)
Add Comment