নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার পার্টি অনুষ্ঠিত

নিউইয়র্ক (ইউএনএ): ধর্মীয় ভাব-গম্ভীর পরিবেশে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। পবিত্র রমজান উপলক্ষ্যে আয়োজিত এই ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় মরহুম সাংবাদিক ফাজলে রশীদ, সদ্য প্রয়াত বিশিষ্ট ব্যাংকার ও ক্রিকেটার ওয়াহিদুল করীম বাবুল, বাংলাদেশ সোসাইটির সভাপতি মরহুম কামাল আহমেদ সহ মহামারী কভিডে আক্রান্ত হয়ে যারা ইন্তেকাল করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা দোয় করা হয়। খবর ইউএনএ’র।

প্রেসক্লাবের সভাপতি আবু তাহেরের সভাতিত্বে অনুষ্ঠিত ব্যতিক্রমী এই মাহফিল পরিচালনা করেন প্রেসক্লাকের সাধারণ সম্পদক মনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বিশেষ দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রশীদ আহমদ এবং হামদ-নাত পরিবেশন করেন এটর্নী মঈন চৌধুরী।

মাহফিলে নিউইয়র্কের বিভিন্ন বাংলা মিডিয়ার সম্পাদক, সাংবাদিক, ব্যবসায়ী, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদের মধ্যে প্রেসক্লাবের উপদেষ্টা মনজুর আহমদ, উপদেষ্টা মঈনুদ্দীন নাসের, সাবেক সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাবেক সভাপতি ও বর্ণমালা.কম সম্পাদক মাহফুজুর রহমান, ব্ল্যাক ডায়মন্ড খ্যাত সঙ্গীত শিল্পী বেবী নাজনীন সহ উল্লেখযোগ্য ব্যক্তিবগের মধ্যে ছিলেন- সাপ্তাহিক ঠিকানার সম্পাদক ও সাবেক এমপি এম এ, শাহীন, সাপ্তাহিক রানার সম্পাদক মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বিশিষ্ট সাংবাদিক, লেখক ও টিভি ব্যক্তিত্ব সাঈদ তারেক, প্রথম আলো নিউইয়র্ক-এর সম্পাদক ইব্রাহীম চৌধুরী, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক মুক্তকন্ঠ সম্পাদক ফরিদ আলম, বাংলা সিডিপ্যাপ-এর কর্ণধার ও কমিউনিটি বোর্ড মেম্বার মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ, সাউথইষ্ট ইউএসএ গ্রুপ-এর কর্ণধার প্রফেসর এহতেশামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী শাহ নাওয়াজ, খানস টিউটোরিয়াল-এর কর্ণধার নাঈমা খান ও সিইও ড. ইভান খান, বিশিষ্ট রাজনীতিক এ এম রহমত উল্লাহ, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সাবেক সভাপতি মাহমুদুল হক ছানু, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার, ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক সৈয়দ আল আমীন রাসেল, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী সালেহ আহমেদ, মোহাম্মদ এ কাশেম, এম আকাশ রহমান, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টশিয়াল অ্যাওয়ার্ডপ্রাপ্ত খলিল গ্রুপ-এর কর্ণধার শেফ খলিলুর রহমান, মওলানা আবুল কালাম, ওয়ার্ল্ড হিউম্যান রাইটস-এর সভাপতি শাহ শহীদুল হক, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট আব্দুস শহীদ, আহবাব চৌধুরী খোকন, শামীম আহমেদ, কাজী ফৌজিয়া, বিশিষ্ট সঙ্গীত শিল্পী রানো ওনওয়াজ, শো টাইম মিউজিক এর কর্ণধার আলমগীর খান আলম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও প্রেসক্লাবের বর্তমান ও সাবেক কর্মকর্তা এবং সদস্যগণ সহ শতাধিক বাংলাদেশী এই ইফতার মাফিল ও দোয়া পার্টি অংশ নেন।

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব
Comments (0)
Add Comment