পাকিস্তান ক্রিকেটার তৌফিক ওমর কোভিড -১৯ শনাক্ত ।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তৌফিক ওমর ।

২০০০-এর দশকের মাঝামাঝি পাকিস্তানের ওপেনার তৌফিক ওমর কোভিড -১৯-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন, ভাইরাস সংক্রমণকারী দেশ থেকে দ্বিতীয় ক্রিকেটার হয়েছেন। করোনাভাইরাস সম্পর্কিত লক্ষণগুলির অভিযোগ করার পরে নিজেকে চেক করার সিদ্ধান্ত নেওয়ার পরে, ফলাফল ইতিবাচক বেরিয়ে এসেছিল এবং উমর নিজে থেকেই নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন।

প্রাক্তন প্রথম শ্রেণির ক্রিকেটার জাফর সরফরাজের পরে পাকিস্তানের দ্বিতীয় ক্রিকেটার হলেন উমর, কোভিড -১৯ পরীক্ষায় শনাক্ত হয়েছে । তৌফিক ওমরের । দুর্ভাগ্যক্রমে সরফরাজ ভাইরাস থেকে সেরে উঠতে পারেননি এবং গত মাসে মারা যান।

গত রাতে কিছুটা অসুস্থ বোধ করার পরে আমি গত রাতে নিজেকে পরীক্ষা করলাম, ফলাফলটি ইতিবাচক হয়েছিল। আমার লক্ষণগুলি মোটেই গুরুতর নয়। আমি বাড়িতে নিজেকে বিচ্ছিন্ন করেছি । তৌফিক উমর জিও নিউজ কে জানিয়েছেন,আমি আমার দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রার্থনা করার জন্য সবার কাছে আবেদন করছ ।

৪৪ টেস্ট ও ২২ ওয়ানডেতে পাকিস্তানের প্রতিনিধিত্বকারী উমর সর্বশেষ ২০১৪ সালের নভেম্বরে দেশের হয়ে খেলেন-দুবাইয়ের টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে। বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরির মধ্য দিয়ে টেস্টে অভিষেক হয়ে পাকিস্থানের অষ্টম ব্যাটসম্যান হিসেবে । ২০১১ সালের অক্টোবরে, তৌফিক উমর শ্রীলঙ্কার বিপক্ষে তার প্রথম টেস্ট ডাবল-সেঞ্চুরি করেছিল, যা তাকে টেস্টে ডাবল করার জন্য পাকিস্তানের সপ্তম ব্যাটসম্যান হিসাবে পরিণত করেছিল।

২০০১ থেকে ২০০৬ সালের মধ্যে প্রথম রান করার পরে তৌফিক উমরকে ২০০০ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রায় চার বছর পর দলে ফিরিয়ে দেওয়া হয়েছিল এবং দুটি ম্যাচেই ১৩ রান করেছিলেন তিনি। পরবর্তী সিরিজে তৌফিক ওমর নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি টেস্টে ১৩৬ রান এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৫৫ রান করেছিলেন । শ্রীলঙ্কার বিপক্ষে ওমর সেঞ্চুরি সহ তিনটি টেস্ট সিরিজে ৩২৪ রান করেছিলেন,পাকিস্তান জিতেছিল ১-০ ব্যবধানে ।

তবে কম স্কোর দেওয়ার পরে ২০১২ সালের জুনে শ্রীলঙ্কায় পাকিস্তানের তিনটি টেস্ট সিরিজের পর তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তৌফিক ওমরকরোনায় আক্রন্ত পাকিস্থানের তৌফিক ওমরক্রিকেট নিউজক্রিকেটার তৌফিক ওমরখেলাধুলাখেলার খবরতৌফিক ওমরপাকিস্থানপাকিস্থান ক্রিকেট
Comments (0)
Add Comment